ফোকাস ই সেরা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে, যাতে ১৬ দশমিক ৫৬ শতাংশ শিক্ষার্থী ভর্তির যোগ্য বিবেচিত হয়েছেন।সংখ্যার হিসাবে ভর্তি যোগ্য বিবেচিত পাঁচ হাজার ১৮৮ জনের মধ্যে শেষ পর্যন্ত দুই হাজার ৩৬৩ জন শিক্ষার্থী ‘খ’ ইউনিটের আওতাধীন বিভিন্ন বিষয়ে ভর্তির সুযোগ পাবেন।সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপার্চায অধ্যাপক আখতারুজ্জামান প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন।

‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য ৩২ হাজার ৭৫৩ জন আবেদন করলেও শেষ পর্যন্ত গত শুক্রবার পরীক্ষায় অংশ নেয় ৩১ হাজার ৩৩৬ জন।
উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সাল এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে ওয়েবসাইট থেকে ভর্তিচ্ছুরা তাদের ফল জানতে পারবেন।
এছাড়া যে কোনো মোবাইল ফোন থেকে DU<>KHA<>Roll টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল জানা যাবে।

উত্তীর্ণরা ২৮ সেপ্টেম্বর বিকাল ৩টা থেকে ১০ অক্টোবর বিকাল ৩টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে ‘চয়েস ফরম’ পূরণ করতে পারবেন।আর কোটায় আবেদনকারীদের ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবরের মধ্যে কলা অনুষদের ডিন অফিস থেকে ফরম নিয়ে তা পূরণ করে জমা দিতে হবে।

এ বছর প্রথম স্থান অর্জন করেছে ফোকাস গাজীপুর শাখা ।

এছাড়াও ৩য় স্থান যাত্রাবাড়ী শাখা ৪র্থ স্থান উত্তরা শাখা ৫ম ও ৬ষ্ঠ স্থান ফার্মগেট শাখা এবং নবম স্থান চট্টগ্রাম শাখা অর্জন করেছে।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *